জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: বিভিন্ন জেলা পরিষদ কার্যালয়ে চাকরির সার্কুলার প্রকাশ করেছেন চাকরির কর্তৃপক্ষ। জেলা পরিষদ কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি যদি খুঁজে থাকেন তাহলে এই পোষ্টের মাধ্যমেই পেয়ে যাবেন। আমরা আজকে জেলা পরিষদ কার্যালয় চাকরির সার্কুলার ২০২৪ সম্পর্কে আলোচনা করব।

জেলা পরিষদ চাকরিটি হচ্ছে একটি সরকারি চাকরি। চাকরির কর্তৃপক্ষ কিছু লোক নিয়োগ করার জন্য জনবল চাকরির সার্কুলার দিয়েছেন।চাকরির জন্য আবেদন করার নিয়ম আমাদের এই পৃষ্ঠার মাধ্যমে তথ্যগুলো জানতে পারবেন খুব সহজেই।

জেলা পরিষদ কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করতে যোগ্যতা প্রয়োজন হয়। আপনার যোগ্যতা অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারবেন। চাকরিতে কত তারিখ থেকে চাকরির জন্য আবেদন করতে পারবেন দেখে নিবেন এই পেজের মাধ্যমে।

আমরা প্রতিনিয়তই চলমান চাকরির সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য দিয়ে থাকি। আজকের চাকরির তথ্য হিসেবে জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে তথ্যগুলো সংগ্রহ করে আবেদন করতে পারবেন। জেলা পরিষদ কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি বিভিন্ন পদে লোক নিয়োগ করবে। চাকরিতে শূন্যপদ পূরণ করতে আগ্রহী এবং যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের নাগরিক হিসেবে কিছু লোক নিয়োগ দেবে।

জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

যেসব চাকরির প্রার্থীগণ শিক্ষাগত যোগ্যতায় বাড়িতে বেকার বসে আছেন তাদের চাকরির জন্য দারুন একটি সুখবর। চাকরির প্রার্থীগণ তাদের যোগ্যতায় জেলা পরিষদ কার্যালয়ে চাকরির জন্য আবেদন করতে পারবে। জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি আবেদনের তথ্যগুলো জানতে হলে এই ওয়েবসাইটের লেখাগুলো শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

এই ওয়েবসাইটের লেখাগুলো যদি শুরু থেকে শেষ পর্যন্ত চাকরির প্রার্থী পড়েন তাহলে চাকরির বিস্তারিত তথ্য জানতে পারবেন। চাকরির নিয়োগ চাকরির যোগ্যতা কিভাবে আবেদন করবেন বিস্তারিত তথ্য দেওয়া রয়েছে এই পৃষ্ঠাতে। জেলা পরিষদ কার্যালয় একটি সরকারি চাকরি হলেও এ চাকরিটি অনেক উন্নত চাকরি।

আপনি কি জেলা পরিষদ কার্যালয়ে চাকরির জন্য কর্তৃপক্ষর কাছে আবেদন করতে চান তাহলে কর্তৃপক্ষর নির্দেশনা অনুযায়ী আবেদনের সঠিক সময়ে আবেদন করুন। আবেদনের তারিখ শেষ হওয়ার পর চাকরির আবেদন করলে তারা আবেদনটা হবে না। কেননা চাকরির কর্তৃপক্ষ একটি নির্দিষ্ট সময় রেখা দিয়েছেন। সে সময়ের মধ্যেই চাকরির প্রার্থীর নিজের তথ্য দিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে।

জেলা পরিষদ কার্যালয় নিয়োগ সম্পর্কে তথ্য

  • চাকরির প্রকাশসূত্র—–০৩ ডিসেম্বর ২০২৩।
  • চাকরির ধরন— –সরকারি চাকরি।
  • পদ সংখ্যা—–অফিসিয়াল নোটিসে দেখুন।
  • চাকরির আবেদন প্রক্রিয়া—–অনলাইনে/ডাকযোগ।
  • শিক্ষাগত যোগ্যতা——এস এস সি/এইচ এস সি, ডিগ্রি, স্নাতক পাস।
  • আবেদন শুরুর তারিখ—–চলছে।
  • আবেদনের শেষ তারিখ—–২৬ ডিসেম্বর ২০২৩

জেলা পরিষদ কার্যালয় নিয়োগ অফিসিয়াল ইমেজ

জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল ইমেজ থেকে চাকরির প্রার্থীরা আবেদন করার নিয়ম, চাকরির জন্য যোগ্যতা, আবেদন করার বয়স, কয়টি পদের জন্য লোক নিয়োগ করবেন, কোন পদের জন্য নিয়োগ করবেন, অফিসিয়াল ওয়েবসাইট, যোগাযোগ করার জন্য ই-মেইল ইত্যাদির বিষয়ে বিস্তারিত চাকরির তথ্যগুলো পেয়ে যাবেন এ অফিসিয়াল ইমেজ থেকে। অফিসিয়াল ইমেজ নিচে দেওয়া হল:

শেরপুর জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির প্রকাশিত তারিখ: ০৩ ডিসেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ: ২৬ ডিসেম্বর ২০২৩

নতুন চলমান চাকরি দেখুন

Zilla Parishad Office Job Circular 2024

জেলা পরিষদ নতুন চাকরির সার্কুলার চাকরির আবেদন করতে অনলাইনের মাধ্যমে আবেদন করুন। বিস্তারিত আবেদন করার তথ্য গুলো দেখে নিন এই ওয়েবসাইট থেকে। চাকরির কর্তৃপক্ষ কিছু অল্প সময়ের জন্য অনলাইনে আবেদনের মাধ্যমে চাকরি সার্কুলার দিয়েছেন।

যেসব প্রার্থীগণ শিক্ষাগত অবস্থায় এবং বাংলাদেশের নাগরিক হিসেবে বাড়িতে বসে আছেন তারা কিন্তু এই মুহূর্ত থেকেই অনলাইনে মাধ্যমে চাকরির জন্য আবেদন করতে পারেন।কর্তৃপক্ষর অফিসিয়াল ওয়েবসাইট আমাদের পেজের মধ্য দেওয়া হয়েছে।

চাকরির বিস্তারিত তথ্য আরো জানতে তাদের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন। যোগ্যতা সম্পন্ন পরিষদ নতুন চাকরি ছাড়াও যদি চলমান চাকরির আপডেট দেখতে আগ্রহী থাকেন তাহলে বিডি জব কল ডট কম এ ওয়েবসাইটটি ভিজিট করুন।

এই ওয়েবসাইট ভিজিট করলে বাংলাদেশের সকল চলমান চাকরি একসঙ্গে দেখতে পারবেন। চাকরিগুলো আপনার পছন্দ হলে কর্তৃপক্ষের কাছে আবেদন করুন। চাকরিতে আবেদন করার প্রক্রিয়া চাকরির পেজের মাধ্যমে দেওয়া থাকবে।

জেলা পরিষদ কার্যালয় নিয়োগ সার্কুলার ২০২৪

জেলা পরিষদ চাকরির সার্কুলার বিভিন্ন পদের জন্য বাছাইকৃত করে লোক নিয়োগ করবেন। চাকরির আবেদনের পর চাকরির প্রার্থীকে মোবাইল এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। চাকরির কর্তৃপক্ষর অনুযায়ী একটি নির্দিষ্ট সময় নির্ধারিত করে দিবেন যাতে প্রার্থীগণ উপস্থিত হয়ে চাকরির পরীক্ষা দিতে পারে।

চাকরির পরীক্ষার সময়সূচি পাবেন এস এম এস এর মাধ্যমে এবং অফিসিয়াল ওয়েবসাইটের মধ্য। জেলা পরিষদ কার্যালয়ে স্থানীয় সরকার এর আইনে ১৯৮৮সালে বিভিন্ন সদস্যদের নিয়ে গঠিত করে। এখনো এ পরিশোধ কার্যালয় চলমান রয়েছে। জেলা পরিষদ কার্যালয় নির্বাচিত সদস্যদের মধ্যে রয়েছে উপজেলা চেয়ারম্যান, পৌরসভা ইউনিয়নের চেয়ারম্যান, এবং অন্যান্য সরকারি কর্মকর্তারা।

জেলা পরিষদ কার্যালয় নিয়োগ আবেদন করার পদ্ধতি

১/চাকরির আবেদন খামের উপর নোডা অক্ষরে ওদের নাম এবং আবেদনকারীর সম্পূর্ণ নাম ও ঠিকানা খুব সুন্দর ভাবে উল্লেখ্য করে দিতে হবে।

২/চাকরির নিয়োগের উল্লেখিত তারিখ যেমন ৪ ঘটিকার মধ্য অফিস চলাকালীন সময় ডাকযোগে কিংবা সরাসরি আবেদন পত্রটি সঠিকভাবে পৌঁছাতে হবে।

৩/চাকরির আবেদন পত্রের সাথে নিজ জেলার নির্বাহী কর্মকর্তা এবং পরিশোধ জেলার নাম অনুসরণ করে পাঁচশত টাকা পে অর্ডার জমা দিতে হবে।

৪/আবেদনপত্রের সাথে ১০ টাকা মূল্যের একটি ডাক টিকেট নিয়ে নিজ তথ্য অনুযায়ী নাম ঠিকানা সম্বলিত একটি খাম সংযুক্ত করতে হবে।

চাকরির আবেদন পত্রের সাথে যেসব কাগজপত্র সংযুক্ত করতে হবে যেমন:

  • চাকরির প্রার্থীর নাগরিকদের সনদপত্র।
  • সকল স্তরের শিক্ষাগত যোগ্যতার কাগজপত্র।
  • প্রশংসাপত্র।
  • চারিত্রিক সনদপত্র।
  • চেয়ারম্যানের পরিচয় পত্র।
  • অভিজ্ঞতার সনদপত্র।
  • ভোটার আইডি কার্ড অথবা জমা সনদ কার্ড।
  • চাকরির আবেদনের ফটোকপি।
  • আবেদনকারীর ৩ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি।

[আবেদনকারী চাকরির প্রার্থীর সকল স্তরের কাগজপত্র গুলো ফটোকপি করে এবং অন্যান্য কাগজপত্র যদি থাকে তাহলে সেইগুলি চাকরির কর্মকর্তার কাছে পাঠাতে হবে। চাকরির আবেদনকারীকে সত্যায়নে কর্মকতার নাম,পদবী সহ স্বাক্ষর এবং সিল অবশ্যই থাকতে হবে]

প্রতিদিনের নতুন নতুন চাকরির আপডেট দেখতে: এইখানে চাপ দিন

ধন্যবাদ।

Leave a Comment