মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: চাকরির সার্কুলারটি আজকে প্রকাশিত হয়েছে। আপনারা যারা প্রাইভেট চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য দারুন একটি সুখবর। চাকরির কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ক্যাটাগরিতে লোক নিয়োগ করবেন। এই চাকরি বাংলাদেশের সকল জেলা থেকে আবেদন করতে পারবেন।

মধুমতি ব্যাংক বাংলাদেশের সব জায়গায় এর শাখা রয়েছে। প্রত্যেকটি শুন্য পদের শাখায় তাদের লোক নিয়োগ করবেন। যোগ্যতা সমূহ বাংলাদেশের নাগরিক প্রার্থীকে চাকরি দেবে কর্তৃপক্ষ। কালকের কর্তৃপক্ষ অল্প সময়ের জন্য যাতে সার্কুলার টি দিয়েছেন। এই কম সময়ের মধ্যে অনলাইনের মাধ্যমে চাকরির কর্তৃপক্ষের কাছে চাকরির জন্য আবেদন করতে হবে।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশের মধ্য মধুমতি ব্যাংক একটি বাণিজ্যিক ব্যাংক। মধুমতি ব্যাংক বাংলাদেশের মধ্যে একটি অন্যতম ব্যাংক নামে পরিচিত। এই ব্যাংকটিতে বিভিন্ন ক্যাটাগরিতে লোক নিয়োগ করা হবে। মধুমতি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনারা জেনে নিবেন।

আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে মধুমতি ব্যাংকের সম্পূর্ণ বিস্তারিত আলোচনা চাকরির প্রার্থীদের কাছে তুলে ধরব। যেন চাকরি প্রার্থীরা মধুমতি ব্যাংকে খুব সহজেই আবেদন করতে পারে। মধুমতি ব্যাংকটি বাংলাদেশে ২০১৩ সালে প্রতিষ্ঠা করা হয়। মধুমতি ব্যাংক আবেদন করার জন্য যোগ্যতা সম্পন্ন হতে হবে।

মধুমতি ব্যাংকের সার্কুলারটি একটি সংবাদপত্রের মাধ্যমে প্রকাশিত হয়েছে। চাকরির জন্য অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। এই চাকরিতে রয়েছে বিভিন্ন ধরনের ক্যাটাগরি। মধুমতি ব্যাংকে বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন পর্যায়ে লোক নিয়োগ করবে। যোগ্যতা অনুযায়ী প্রত্যেক প্রার্থী আবেদন করতে পারবেন চাকরির জন্য।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৪

প্রতিষ্ঠানের নাম মধুমতি ব্যাংক লিমিটেড
চাকরির ধরন ব্যাংক চাকরি
প্রকাশের তারিখ ২৫ জুলাই ০১ এবং ১৫ আগস্ট ২০২৩
শিক্ষাগত যোগ্যতা অফিসিয়াল ইমেজে দেখুন
আবেদন করা শুরু তারিখ চলমান রয়েছে
আবেদনের শেষ তারিখ ২৭,৩১ আগস্ট এবং ১৩ সেপ্টেম্বর ২০২৩
আবেদন করার বয়স ইমেজে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইনে
চাকরির প্রকাশসূত্র সংবাদপত্রে
অফিসিয়াল ওয়েবসাইট www.modhumotibankltd.com

মধুমতি ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ

মধুমতি ব্যাংক লিমিটেড চাকরির বিস্তারিত তথ্য গুলো দেওয়া রয়েছে। আপনারা এর থেকে অনেক কিছু জানতে পারবেন যেমন আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, পদ সংখ্যা, লোক সংখ্যা, বেতন, আবেদনকারীর বয়স, ইত্যাদির বিষয়ে জানতে পারবেন নিচের এই ইমেজ থেকে।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ তারিখ :১৩ সেপ্টেম্বর ২০২৩

 আবেদন করতে: এখানে চাপ দিন
মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩১ আগস্ট ২০২৩

আবেদন করতে: এখানে চাপ দিন

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৭ আগস্ট ২০২৩

 আবেদন করতে: এখানে চাপ দিন

চলমান নতুন চাকরি আরো দেখুন

Modhumoti Bank Limited Job Circular

যোগ্যতা এবং দক্ষতা অনুযায়ী প্রতি বছরে লোক নিয়ে থাকে চাকরি কর্তৃপক্ষ। মধুমতি ব্যাংকে রয়েছে উন্নত মানের ভালো বেতন। মধুমতি ব্যাংক বাংলাদেশের মধ্যে একটি নাম করা প্রতিষ্ঠান। মধুমতি ব্যাংক এ দেশের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। মধুমতি ব্যাংকে টাকা লেনদেন করার মাধ্যম অনেক ভালো। মধুমতি ব্যাংক জরুরি ভিত্তিতে লোক নিয়োগ করবে।

যোগ্যতা অনুযায়ী চাকরির জন্য অনলাইনে মাধ্যমে আবেদন করতে পারবেন। মধুমতি ব্যাংকের চাকরির জন্য আবেদনের কাজ চলমান রয়েছে। চাকরির আবেদন ফরমটি পূরণ করতে হবে সম্পূর্ণ অনলাইনে মাধ্যমেই। ব্যাংকের লেনদেনের লোন প্রক্রিয়াটাও অত্যাধুনিক। মধুমতি ব্যাংক শাখা অনুযায়ী বিভিন্ন ক্যাটাগরিতে দক্ষতা সমূহ চাকরির প্রার্থীকে নিয়োগ করবে।

মধুমতি ব্যাংক ইতোমধ্য তাদের শাখা অনুযায়ী পাঁচটি ব্যাংকে এজেন্ট ব্যাংকিং হিসেবে কাজ শুরু করছেন। টাকা লেনদেনের সময় মোবাইলের এসএমএসের মাধ্যমে সেবাটি গ্রাহকদের জন্য করে থাকে। মধুমতি ব্যাংকে বোনাস বেতন এবং ভাতা রয়েছে। মধুমতি ব্যাংকে একাধিক পদে লোক নিয়োগ করবেন। মধুমতি ব্যাংকের রয়েছে চাকরির পাশাপাশি পার্ট টাইম এর ও সুবর্ণ সুযোগ।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ

মধুমতি ব্যাংকে প্রতিবছরে যোগ্যতা সম্পন্ন লোক নিয়োগ করে থাকে। এ বছরেও কিছু লোক নিয়োগ করবে। আমাদের দেশে সব জায়গায় মধুমতি ব্যাংকের শাখা রয়েছে। বাংলাদেশের মধ্যেও এই ব্যাংকে একটি ক্ষুদ্র ব্যাংক। চাকরির প্রার্থীরা পুরুষ এবং মহিলা উভয়ে আবেদন করতে পারবেন যোগ্যতা অনুযায়ী। চাকরির জন্য আবেদন করতে হলে বাংলাদেশের নাগরিক হতে হবে।

অফিসিয়াল ইমেজের মাধ্যমে বিস্তারিত মধুমতি ব্যাংক সম্পর্কে দেওয়া রয়েছে। আপনারা মধুমতি ব্যাংক সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়ার জন্য ইমেজটি ভালো করে পড়বেন। মধুমতি ব্যাংক এদেশের মত একটি অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। প্রতিবছরে অনেক লোক তাদের কর্মস্থলে নিয়োগ করে চাকরির জন্য।

মধুমতি ব্যাংকে তাদের শূন্য পদ পূরণ করার জন্য কিছু লোক নিয়োগ করবে। আপনার যোগ্যতা অনুযায়ী মধুমতি ব্যাংকে আবেদন করতে পারেন। মধুমতি ব্যাংকে কিভাবে আবেদন করবেন তা আমাদের ওয়েবসাইট থেকে দেখে নিবেন। আমরা প্রতিদিন আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন নতুন চাকরির সার্কুলার দিয়ে থাকি।

মধুমতি ব্যাংক লিমিটেড এর শাখা সমূহ

মধুমতি ব্যাংক লিমিটেডের প্রধান শাখা হলো ঢাকা। আর ঢাকা হল বাংলাদেশের রাজধানী। ঢাকা তাদের অনেকগুলো শাখা রয়েছে তার মধ্যে অন্যতম ব্যাংকের শাখাটি হচ্ছে ঢাকা গুলশান। মধুমতি ব্যাংক এখনো বাংলাদেশের মধ্যে বিভিন্ন জায়গায় শাখা বেরিয়ে চলেছেন।মধুমতি ব্যাংকে কিন্তু টাকা লেনদেন করা একদম সহজ।

মধুমতি ব্যাংকে অনলাইন এর মাধ্যমেও টাকা লেনদেন করা হয়ে থাকে। মধুমতি ব্যাংকের শাখার রয়েছে রাউটিং নাম্বার। সেই রাউটিং নাম্বারের সাহায্য অনলাইনে মাধ্যমে টাকা লেনদেন হয়। এছাড়াও মধুমতি ব্যাংক এটিএম ব্যাংকিং এর মাধ্যমেও টাকা তোলা যায়। বাংলাদেশের মধ্যে ঢাকা বিভাগ সহ বিভিন্ন জেলায় মোট নয়টি মধুমতি ব্যাংকের প্রধান শাখা রয়েছে।

মধুমতি ব্যাংক থেকে আপনারা যেকোনো জায়গায় টাকা লেনদেন করতে পারবেন। টাকা লেনদেন করার জন্য একটি রাইটিং নাম্বার ব্যবহার করা হয়। মধুমতি ব্যাংক সনাক্ত করার জন্য তাদের নয় ডিজিটের একটি সংখ্যা রয়েছে। এর মাধ্যমে তিনটি ব্যাংকের শাখা কোড দিয়ে থাকেন।পরবর্তী ধাপে দুইটি জেলা শাখা কোড হিসেবে চিহ্নিত করার হয়।

মধুমতি ব্যাংক জব সার্কুলার ২০২৪

মধুমতি ব্যাংক একটি বেসরকারি চাকরি হলেও এর গুণ রয়েছে সরকারি চাকরির মতোই। একটি সরকারি চাকরির মতোই রয়েছে বোনাস ভাতা। বেসরকারি বাণিজ্যক ব্যাংক হলেও এটি একটি বাংলাদেশের জন্য কেন্দ্রীয় ব্যাংক।মধুমতি ব্যাংকে যোগ্যতা সমূহ অনেক লোক কাজ করে যাচ্ছে। মধুমতি ব্যাংক চাকরির জন্য আবেদন শেষ হওয়ার আগেই আবেদন করতে হবে। চাকরিতে আবেদন করার সময় শেষ হলে এবং আবেদন করলে আবেদন গ্রহণযোগ্য হবে না।

ব্যাংকটির প্রধান শাখা হিসেবে ঢাকা রয়েছে। বাংলাদেশের মধ্যেও যতগুলো বিভাগ রয়েছে সেগুলোর মধ্যে রয়েছে মধুমতি ব্যাংক এর শাখা। প্রত্যেকটি বিভাগের মধ্য জেলা এবং উপজেলায় রয়েছে এর অনেক শাখা। যেগুলোতে শূন্য পদের জন্য লোক নিয়োগ করবে। বছরে রয়েছে বোনাস এবং অনেক ভালো ছুটি। চাকরির জন্য কিভাবে অনলাইনের মাধ্যমে খুব সুন্দর ভাবে আবেদন করবেন তা দেখে নিবেন ওয়েবসাইটের মাধ্যমে। মধুমতি ব্যাংকটিতে রয়েছে অনেক নানা রকম সুযোগ সুবিধা।

মধুমতি ব্যাংক চাকরিটি ছাড়াও বাংলাদেশের চলমান চাকরি সার্কুলার দিয়ে থাকি আমাদের ওয়েবসাইটে। এই ওয়েবসাইটে প্রতিদিনের নতুন নতুন চাকরির সার্কুলার পেয়ে যাবেন। নতুন নতুন চাকরির সার্কুলার পাওয়ার জন্য ওয়েবসাইটটি ভিজিট করতে হবে। মধুমতি ব্যাংক ছাড়াও সরকারি এবং বেসরকারি চাকরির সার্কুলার রেগুলার নতুন আপডেট পেয়ে যাবেন। নতুন সরকারি বেসরকারি চাকরি পাওয়ার জন্য  ভিজিট করবেন।

শেষ কথা

আমাদের বাংলাদেশে  ২০২৪ সাল থেকে মধুমতি ব্যাংক লিমিটেড ক্ষুদ্র মাধ্যম ব্যাংকটি সেবা দিয়ে যাচ্ছে। মধুমতি ব্যাংক অর্থ প্রদানে খুব সুন্দর অবদান রাখছে। মধুমতি ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমটি দেওয়া রয়েছে। আপনারা তাদের ওয়েবসাইটের মাধ্যমে আরো বিস্তারিত অনেক কিছু জানতে পারবেন।

বাংলাদেশের মতো বিভিন্ন ক্ষুদ্র বাণিজ্যিক ব্যাংক এর মধ্যে মধুমতি ব্যাংক একটি অত্যন্ত সেবা দায়ক ব্যাংক। মধুমতি ব্যাংক সদ্য তালিকাভুক্ত ব্যাংক। ব্যাংকটিতে চাকরির জন্য এখনই আবেদন করুন।

Leave a Comment