প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২৩: চাকরির সার্কুলারটি চাকরির কর্তৃপক্ষর মাধ্যমে প্রকাশিত হয়েছে। চাকরিটি প্রকাশিত হয়েছে ১৮ জুন ২০২৩ ইং তারিখে। প্রাইমারি শিক্ষক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির চাকরিটা সম্পূর্ণ একটি সরকারি চাকরি।প্রাইমারি শিক্ষক নিয়োগ চাকরিটা খুব অল্প সময়ের জন্য দিয়েছেন।

চাকরিটিতে অনেক লোক নিয়োগ দেবে চাকরির কর্তৃপক্ষ। আপনি যদি যোগ্যতা সম্পন্ন হন তাহলে চাকরির জন্য আবেদন করুন। চাকরির যোগ্যতা সমূহ বিস্তারিত আলোচনা আমাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে জেনে নিন। আমরা বিস্তারিত তথ্য চাকরির বিষয়ে তুলে ধরবো আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে।

প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি চাকরির সার্কুলার ২০২৩

চাকরির কর্তৃপক্ষ একটি নির্দিষ্ট সময়ের মধ্য দিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করাবেন। তিনটি বিষয়ের মাধ্যমে পরীক্ষার অংশগ্রহণ করতে হবে। তিনটি বিষয়ের মধ্যে পরীক্ষায় উত্তীর্ণ হলে তাদেরকে কিছু সময়ের জন্য অপেক্ষা আমার থাকতে হবে। চাকরির প্রার্থীকে মেধা ও যোগ্যতার ভিত্তিতেই চাকরিটিতে অংশগ্রহণ করতে হবে। বেশকিছু শূন্য পদে লোক নেওয়ার জন্য চাকরি কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটা দিয়েছেন।

সহকারী শিক্ষক পদে যোগ্যতা সমূহ কিছু সংখ্যাগুলো নিয়োগ করবে। এজন্য আপনি যদি যোগ্যতা সমূহ চাকরির আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আবেদন করতে পারেন। চাকরিতে আবেদন করার সময় আপনাকে খুব মনোযোগ সহকারে চাকরির ফরম ফিলাপটি করতে হবে। ফরম ফিলাপ করে চাকরির কর্তৃপক্ষের কাছে মেসেজের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে। সহকারী শিক্ষকের জন্য চাকরির সার্কুলার টি দিয়েছেন কর্তৃপক্ষ।

প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রাইমারি চাকরির নিয়োগ টি বাংলাদেশ সংবাদ পত্রের মাধ্যমে প্রকাশিত হয়েছে। খুব অল্প সময়ের জন্য এ চাকরির সার্কুলারটি দিয়েছেন কিছু সংখ্যক লোক নিয়োগ করার জন্য। প্রাথমিক শিক্ষক নিয়োগ করার সময় চাকরির প্রার্থীর যোগ্যতা অনুযায়ী নেওয়া হবে। শিক্ষক নিয়োগের দক্ষতা অনুযায়ী দিবেন ভালো বেতন।

প্রাইমারি শিক্ষক নিয়োগের জন্য পুরুষ এবং মহিলা যোগ্যতা সমূহ উভয় আবেদন করতে পারবেন। চাকরির আবেদন শুরু তারিখ ২৪ জুন ২০২৩ সকাল ১০ টা থেকে শুরু হবে। চাকরিটির আবেদনের শেষ তারিখ হবে ০৯ জুলাই ২০২৩ রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত। যোগ্যতা সমূহ চাকরির প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবেণ

প্রাইমারি শিক্ষক নিয়োগ আবেদন

প্রাইমারি শিক্ষক চাকরির আবেদন http//dpe.teletalk.com.bd এই ওয়েবসাইটটিতে করতে হবে। চাকরির আবেদনের ফ্রি ২০০ টাকা দিতে হবে। এবং আবেদনের চার্জ ২০ টাকা। সর্বমোট ২২০ টাকা চাকরির আবেদনের ফ্রি দিতে হবে। অবশ্যই চারটির প্রার্থীকে চাকরির আবেদন ফরম পূরণ করার ৭২ ঘন্টার মধ্যে দিতে হবে।

অনলাইনের মাধ্যমে চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম দেখুন

  1. চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য সর্বপ্রথম আপনাকে এই ওয়েবসাইটে যেতে হবে http//dpe.teletalk.com.bd
  2. আপনাকে তারপর ’APPLY NOW বাটনে যেতে হবে
  3. প্রাইমারি চাকরির নির্বাচন আবেদন ফরমটি বেছে নিন
  4. খুব সুন্দরভাবে সম্পূর্ণ মনোযোগ সহকারে ফরমটিপূরণ করতে হবে
  5. চাকরির ফরমটি পূরণ করা হলে Yes বাটনটি চাপতে হবে।
  6. তারপর Next বাটনে গিয়ে পরবর্তী ধাপে এগিয়ে যান
  7. তারপর আপনি আপনার অফিসিয়াল ইমেজের অনুযায়ী ছবি আপলোড করুন।
  8. খুব সুন্দর ভাবে আপনার সিগনেচার দেন যাতে সিগনেচারটি ৬০ kb মধ্য থাকে।
  9. চাকরির আবেদনটি জমা দেওয়ার জন্য ‍Submit করুন।

প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন

প্রতিষ্ঠানের নাম প্রাথমিক শিক্ষা অধিদপ্তর
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ  ১৮ জুন ২০২৩
পদের নাম সহকারী শিক্ষক
মোট কত সংখ্যা ০১ টি
মোট লোক সংখ্যা ইমেজ এ দেখুন
চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইনের মাধ্যমে
শিক্ষাগত যোগ্যতা অফিসিয়াল ইমেজে দেখুন
চাকরির প্রকাশসূত্র সংবাদপত্রের মাধ্যমে
আবেদনের শুরুর তারিখ ২৪ জুন ২০২৩ সকাল ১০ টা থেকে
আবেদনের শেষ তারিখ ০৯ জুলাই ২০২৩ রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত
অফিসিয়াল ওয়েবসাইট https//dpe.teletalk.com.bd

প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

প্রাইমারি শিক্ষক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য চাকরির অফিসিয়াল নোটিশ থেকে দেখে নিন। চাকরির সম্পর্কে বিস্তারিত তথ্য অফিসিয়াল নোটিশ থেকে জানতে পারবেন। চাকরির তথ্যগুলো খুব সুন্দর ভাবে দেওয়া রয়েছে এই ইমেজ এ।

প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির আবেদন শুরু: ২৪ জুন ২০২৩

আবেদনের শেষ তারিখ: ০৯ জুলাই ২০২৩

আবেদন করার মাধ্যম: অনলাইনে

আবেদন করার ওয়েবসাইট:http//dpe.teletalk.com.bd

প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

অনন্য সরকারি চাকরির মতোই আপনাকে প্রাইমারি চাকরির পরীক্ষা দিতে হবে। প্রাইমারি চাকরির পরীক্ষা হবে তিনটি ধাপে যেমন:

  • লিখিত পরীক্ষা
  • মৌখিক পরীক্ষা
  • কম্পিউটার দক্ষতা

চাকরিতে সর্বপ্রথম লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত পরীক্ষায় পাস করতে হবে। যারা লিখিত পরীক্ষায় পাশ করবে তারাই মৌখিক পরীক্ষার জন্য প্রস্তুত থাকবে। মৌখিক পরীক্ষার সময় পরীক্ষার্থীকে প্রয়োজনীয় কাগজপত্র সাথে আনতে হবে। মৌখিক পরীক্ষার পর কম্পিউটার দক্ষতা যাচাই করা হবে। কম্পিউটার দক্ষতা যাচাই করার পর আপনাকে কিছু সময় অপেক্ষা করে থাকতে হবে কর্তৃপক্ষ নির্দেশনা অনুযায়ী।

মৌখিক পরীক্ষার জন্য প্রয়োজনীয় কাগজপত্র যেমন:
  • সর্বপ্রথম জাতীয় পরিচয় পত্র যেমন(ভোটার আইডি কার্ড)
  • আপনার শিক্ষাগত যোগ্যতা এবং সার্টিফিকেট।
  • চেয়ারম্যানের পরিচয় পত্র।
  • আপনার নিজের সনদপত্র।
  • চাকরির আবেদনের ফটোকপি।
  • চারিত্রিক সনদপত্র।
  • চাকরির কোটার সনদপত্র যেমন (মুক্তিযোদ্ধা প্রতিবন্ধী উপজাতি)
  • চাকরির জন্য চাকরিপ্রার্থীকে এ সএমএস এর জন্য (DPE< স্পেস>ইউজার আইডি লিখে পাঠিয়ে দিবেন  ১৬২২২ নাম্বারে।
  • দ্বিতীয় এসএমএস পাঠানোর জন্য DPE< স্পেস> YES লিখে পিন পাঠাতে হবে ১৬২২২ নাম্বারে।
  • চাকরির কর্তৃপক্ষ সঠিক তথ্য পাওয়ার পর আপনাকে একটি মেসেজ করে জানিয়ে দিবেন।

প্রাইমারি চাকরি প্রবেশপত্র এবং পরীক্ষার সময়সূচি

প্রাইমারি চাকরির প্রবেশপত্র প্রকাশ হওয়ার মাত্রই আপনার ইউজারনেম,এবং আপনার পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে চাকরির প্রবেশপত্রটি সংগ্রহ করতে হবে। আপনি যে প্রাইমারি চাকরির জন্য এপ্লাই করেছিলেন তার জন্য আপনাকে, চাকরির কর্তৃপক্ষ একটি অ্যাডমিট কার্ড দিয়ে মেসেজ করবেন। সেই মেসেজের অনুযায়ী আপনাকে আপনার টেলিটক ওয়েবসাইটের মাধ্যমে ইউজার নেম, পাসওয়ার্ড তাদেরকে দিতে হবে।

যোগ্যতার সমূহ চাকরির প্রার্থীকে অবশ্যই তিনটি পরীক্ষা দিতে হবে। এ তিনটি পরীক্ষার সময়সূচি বিস্তারিত অফিসিয়াল ইমেজ থেকে দেখে নিবেন। চাকরিপ্রার্থীকে তিনটি পরীক্ষার মধ্য প্রথম পরীক্ষার লিখিত দিতে হবে। তারপর মৌখিক পরীক্ষা দিতে হবে। এবং সর্বশেষ পরীক্ষাটি কম্পিউটার ব্যবহারের দক্ষ হিসেবে দেখবেন।

প্রাইমারি চাকরির ফলাফল দেখুন

চাকরি প্রার্থীর পরীক্ষা শেষ হওয়ার পর কর্তৃপক্ষর অনুযায়ী সর্বশেষ খবরটি প্রকাশিত হবে। যদি আপনাদের প্রাইমারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত জানতে আগ্রহী থাকেন, তাহলে আমাদের অফিসিয়াল ওয়েবসাইটটি ভিজিট করবেন। চাকরির কর্তৃপক্ষ একটি নির্দিষ্ট সময় নিয়ে চাকরির ফলাফলটি প্রকাশিত করবেন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশের প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটা একটি অন্যতম চাকরির। চাকরিতে একদম পুরো সরকারি চাকরি। এ চাকরিতে রয়েছে অনেক ভালো বেতন। প্রাইমারি শিক্ষক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটির সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিবেন অফিসিয়াল ওয়েবসাইট থেকে। আমরা প্রতিদিন আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে থাকি। সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে থাকে আমরা।

আমাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে নতুন নতুন চাকরি পাওয়ার জন্য এখানে ভিজিট করুন https://bdjobcall.com/ এই ওয়েবসাইটে প্রতিদিন নতুন নতুন চাকরির সার্কুলার দেওয়া হয়। চাকরির নতুন প্রার্থীদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। তাই এই সুবর্ণ সুযোগকে কাজে লাগিয়ে এখনই চাকরির জন্য আবেদন করে ফেলুন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটা নেওয়ার আগে ভালো করে অফিশিয়ালি ইমেজটি পড়ে নিবেন। হ্যালো বাংলাদেশ চাকরির সম্পর্কে অফিসিয়াল নোটিশে খুব ভালো করে বিস্তারিত বর্ণনা দেওয়া রয়েছে। প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটা বিভিন্ন সরকারি চাকরির মধ্য কিন্তু একটি অন্যতম ভালো চাকরি। এ চাকরিটি আপনার যোগ্যতা অনুযায়ী নিতে পারবেন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২৩ সার্কুলার

প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চাকরির সার্কুলারটিতে পুরুষ এবং মহিলা আবেদন করতে পারবেন চাকরির জন্য। বিবাহিত মহিলারা সাধারণত তাদের পিতা এবং স্বামী তাই ঠিকানা দিতে হবে। প্রাথমিক শিক্ষক নিয়োগ বিধিমালা মেনে অংশগ্রহণ করতে হবে।চাকরির আবেদনের ফ্রী যথা সময়ে প্রেরণ করতে হবে। চাকরি কর্তৃপক্ষ কিছু নির্দিষ্ট সময় নিয়ে এসএমএসের মাধ্যমে জানিয়ে দিবেন। তারপর আপনাকে আপনার ইউজার নেম এবং পাসওয়ার্ডটি কর্তৃপক্ষর কাছে প্রেরণ করতে হবে।

শেষ কথা,

আশা করি প্রাইমারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য আপনারা রাখো ভালোভাবে বুঝতে পেরেছেন। এবং আপনারা যদি প্রাইমারি চাকরির অফিসিয়াল ইমেজটি ভালো করে দেখেন তাহলে আরো ভালোভাবে বুঝতে পারবেন। অফিশিয়াল ইমেজে চাকরির সম্পর্কে সম্পূর্ণ তথ্য দেওয়া রয়েছে। অফিসিয়াল নোটিশটি যদি মনোযোগ সহকারে একটু দেখেন তাহলেই কর্তৃপক্ষর ইমেজটির সম্পর্কে চাকরির বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারবেন। প্রতিদিনের সকল নতুন নতুন চাকরির সার্কুলার পাওয়ার জন্য ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করবেন।

ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top