জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: চাকরি নতুন সার্কুলার টি প্রকাশিত হয়েছে আজকে। চাকরির আগ্রহী প্রার্থীরা এখন থেকেই আবেদন করতে পারবেন চাকরির জন্য। চাকরির আবেদনের সম্পূর্ণ তথ্য গুলো আমাদের এই ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন। চাকরি কর্তৃপক্ষ জনবল লোক নিয়োগের জন্য চাকরির সার্কুলারটি দিয়েছেন।

কর্তৃপক্ষ কর্তৃক অনুমোদিত চাকরির বিভিন্ন পদের জন্য যোগ্যতাসমূহ প্রার্থী যেমন পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন। চাকরির প্রার্থীরা এই পোস্টের মাধ্যমে জেলা ও দাইরা জজ আদালত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আবেদন প্রক্রিয়া এবং যোগ্যতা,চাকরির পরীক্ষা ইত্যাদি সম্পর্কে জানাবো।

আপনি যদি একজন চাকরির প্রার্থী হয়ে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি খুঁজে থাকেন তাহলে একদম সঠিক জায়গায় এসে পৌঁছেছেন আমি মনে করি। কারণ আজকে এই পোস্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন চাকরিটির সম্পর্কে বিস্তারিত তথ্য। কিভাবে আবেদন করবেন জেনে নিবেন এ ওয়েবসাইটের মাধ্যমে।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি কিন্তু বারবার সার্কুলার দেয় না। তাদের শুন্যপথ পূরণ করার লক্ষ্যে এ বিশাল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টা দিয়েছেন। চাকরির প্রার্থীরা যোগ্যতা অনুযায়ী চাকরিতে অনলাইনের মাধ্যমে আবেদনের কাজ করতে পারবেন। এজন্য প্রার্থীগণকে খুব শীঘ্রই কর্তৃপক্ষ দেওয়া নির্দেশনা অনুযায়ী আবেদন করার জন্য বলা হলো।

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশের জেলায় উপস্থিত অতিরিক্ত জেলা ও দায়রা জজ। বর্তমানে বিভিন্ন সরকারি চাকরির মধ্য জেলা ও দায়রা জজ আদালত চাকরিটি একটি অনেক উন্নত চাকরি। জেলা ও দায়রা জজ আদালতে অনেক সময় বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন পদে জনবল লোক নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার দিয়ে থাকে।

জেলা ও দায়রা জজ আদালত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের যোগ্যতা হিসেবে চাকরি দিবেন চাকরির কর্তৃপক্ষ। এই পেজের মাধ্যমে চাকরিরর যোগ্যতা দেখে চাকরির জন্য আবেদন করতে পারেন। তবে আবেদন করার আগে কর্তৃপক্ষর নির্দেশনা অনুযায়ী বিভিন্ন শর্তসাপেক্ষে আবেদন করবেন।

জেলা ও দায়রা জজ আদালত এই সরকারি চাকরিটি ছাড়াও যদি বিভিন্ন সরকারি চাকরি দেখতে চান তাহলে আমাদের বিডি জব কল ডট কম এ ওয়েবসাইট ভিজিট করবেন। এই ওয়েবসাইট ভিজিট করলে প্রতিনিয়ত যেগুলো চাকরি আপডেট হয় সেই চাকরিগুলো দেখে আবেদন করতে পারবেন।

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষেপে

প্রতিষ্ঠানের নাম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত কার্যলয়
চাকরির ধরন সরকারি
প্রকাশ সূত্র ১২ জানুয়ারি ২০২৪
শিক্ষাগত যোগ্যতা নিচে অফিসিয়াল ইমেজে দেখুন
আবেদন করা শুরু তারিখ চলমান রয়েছে
আবেদনের শেষ তারিখ ২৫ জানুয়ারি ২০২৪
আবেদন করার মাধ্যম অনলাইন
অফিসিয়াল ওয়েবসাইট www.judiciary.gov.bd

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল ইমেজ

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

চাকরির প্রকার সূত্র: ১২ জানুয়ারি ২০২৪

 

আবেদনের শেষ তারিখ: ২৫ জানুয়ারি ২০২৪

আরো চলমান নতুন চাকরি দেখুন

জেলা ও দায়রা জজ আদালত নিয়োগ ডাকযোগে আবেদন করার পদ্ধতি

(১) জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগের প্রার্থীগুলো সর্বপ্রথম অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে আবেদন ফরম নিজেদের কাছে সংগ্রহ করে রাখবেন। চাকরির অফিসিয়াল ওয়েবসাইট এই পেজের মাধ্যমে দেওয়া রয়েছে।

(২) চাকরির প্রার্থীকে আবেদন ফরম পূরণ করার জন্য লিখিত আবেদনপত্রে(১)পার্থের নাম(২) পিতা বা স্বামীর নাম(৩)মাতার নাম(৪)স্থায়ী ঠিকানা(৫)বর্তমান ঠিকানা(৬)জন্ম তারিখ(৬) নিজের জেলা(৭)আবেদনকারীর বয়স(৮)শিক্ষাগত যোগ্যতা(৯)চাকরি করতে অভিজ্ঞতা(১০)ধর্ম (১১)জাতীয় পরিচয় পত্র নাম্বার জন্ম সনদ এবং(১২) প্রার্থীর বয়স সবকিছুই খুব সুন্দর ভাবে উল্লেখ্য করে দিতে হবে।

(৩)চাকরির আবেদন ফরমটি খুব সুন্দর ভাবে নেচে দেওয়া রয়েছে। চাকরির আগ্রহী প্রার্থীরা যদি চাকরির আবেদন ফরমটি নিজের কাছে রেখে দিতে চান তাহলে রেখে দিতে পারবেন। আবেদন ফরমটি ভালো করে খেয়াল করুন তাহলেই আবেদনের মাধ্যমটা বুঝতে পারবেন।

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তির চাকরির আবেদন ফরম

জেলা ও দায়রা জজ আদালত নিয়োগ ডাকযোগে আবেদন করার পদ্ধতি

(৪) চাকরিতে আবেদনকারী প্রার্থীরা কর্তৃপক্ষ দেওয়া নোটিশের তারিখের মধ্য অফিস চলাকালীন সময়ে ডাকযোগে অথবা সরাসরি আবেদন পত্রটি জমা দিবেন।

(৫) আবেদনপত্র সঠিকভাবে পূরণ করা হয়ে গেলে যে কাজগুলো করবেন: আপনার পাসপোর্ট সাইজের তিন কপি রঙিন ছবি, আপনার জাতীয় পরিচয়পত্র ফটোকপি, রাখতে প্রার্থীর পরীক্ষার মার্কশিটের ফটোকপি, থাই ঠিকানা এবং বর্তমান ঠিকানা, চাকরিতে আবেদন করার ফি মূল কাগজের রশিদের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতা এবং প্রশংসাপত্র মুলকপি থেকে ফটোকপি, এগুলো কাগজপত্র গুলো আপনার কাছে একসঙ্গে খুব সুন্দর ভাবে মূল কপি থেকে ফটোকপি করে রেখে দেবেন।

(৬) আপনার প্রয়োজনীয় যেগুলো কাগজপত্র রয়েছে সেগুলোর সাথে চাকরির আবেদন পত্রটি একটি খামের ভিতর রেখে দিয়ে দিবেন। অবশ্যই চিঠির খামের উপর আপনার বর্তমান ঠিকানাটা খুব সুন্দর ভাবে লিখে দিতে হবে।

জেলা ও দায়রা জজ আদালত নিয়োগ পরীক্ষার সময়সূচি

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তির চাকরিটা নিতে হলে সকল প্রার্থীকে লিখিত এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত এবং মৌখিক পরীক্ষার স্থান, সময়, এবং তারিখ সময় মত চাকরিপ্রার্থীদের মোবাইলের মাধ্যমে এসএমএস করে জানিয়ে দিবেন চাকরির কর্তৃপক্ষ।

জেলা ও দায়রা জজ আদালত নিয়োগ পরীক্ষার লিখিত পরীক্ষায় এবং সময়সূচি পাওয়ার জন্য সব সময় কর্তৃপক্ষর অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যম দেখবেন। লিখিত এবং মৌখিক পরীক্ষার সময়সূচি যথাসময়ে তাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশিত হবে।

জেলা ও দায়রা জজ আদালত নিয়োগ পরীক্ষার তিনটি ধাপে নেওয়া হবে যেমন:
  1. মৌখিক পরীক্ষা
  2. লিখিত পরীক্ষা
  3. চাকরির প্রার্থীর যোগ্যতা হিসেবে ব্যবহারিক পরীক্ষা

চাকরিতে অংশগ্রহণের জন্য সকল আবেদনকারী প্রার্থীকে এ তিনটি পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে যথাসময়ে।

জেলা ও দায়রা জজ আদালত নিয়োগ ২০২৪ সার্কুলার

বাংলাদেশের সকল চলমান চাকরিগুলো যদি দেখতে চান তাহলে আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন। আমাদের অফসাইটে আমরা প্রতিদিন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে প্রকাশ করে থাকি। আজকে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে জেলা ও দায়রা জজ আদালত চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে তথ্যগুলো দিয়ে দিয়েছি।

এই পোস্টের মাধ্যমে জেলা ও দায়রা জজ আদালত নিয়োগ বিজ্ঞপ্তি এর তথ্যগুলো সংগ্রহ করুন। আপনার চাকরির আবেদন ফরমটি আবেদন শেষ হওয়ার আগেই চলমান অবস্থায় কর্তৃপক্ষের কাছে জমা দিন। চাকরির আবেদন প্রক্রিয়াটি কিন্তু চলমান অবস্থায় রয়েছে। খুব অল্প সময়ের জন্য চাকরির নতুন সার্কুলার টি দিয়েছেন যাতে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারে চাকরির জন্য।

চাকরির বিষয়ে শেষ কথা,

জেলা ও দায়রা জজ আদালত চাকরিতে আবেদন করার পর অংশগ্রহণ করার জন্য এর পরীক্ষা দিতে হবে। চাকরির পরীক্ষার তথ্যগুলো ওয়েবসাইটে আর্টিকেল লেখাগুলোর মাধ্যমে দেওয়া রয়েছে। চাকরির যোগ্যতা সমূহ পুরুষ এবং মহিলা উভয় প্রতিটা জেলা থেকে আবেদন করতে পারবেন চাকরির জন্য।

আবেদন শুরুর তারিখ এবং আবেদন শেষ হওয়ার তারিখ উল্লেখ করা আছে ।আপনারা যদি একটু মনোযোগ সহকারে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টা দেখেন তাহলেই বুঝতে পারবেন। চাকরিটিতে আবেদন করার জন্য কিছু কিছু কৌশল ব্যবহার করতে হবে চাকরির প্রার্থীকে।

আবেদন করার আগে আবেদন ফরমটি মনোযোগ সহকারে দেখে নিবেন যাতে কোন আবেদন ফরমে ভুল ত্রুটি না হয়। অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত চাকরির সার্কুলার ছাড়াও বিভিন্ন চলমান চাকরি দেখতে আমাদের ওয়েবসাইটে সব সময় ভিজিট করবেন। তাহলেই নতুন নতুন চাকরি গুলো দেখতে পারবেন এবং এখান থেকে আবেদন করতে পারবেন।

Leave a Comment